ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

downloadওসমানীনগর প্রতিনিধি:ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরের পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে কাশিকাপন, ও তাজপুর এলাক পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন-উপজেলার সৈয়দপুর গ্রামের চুরুক আলম (৫৫) ও লিলা রবি দাস (৪৫)। নিহত লিলা রবি দাস  উপজেলার মাদ্রাসার বাজার  গ্রামের বাবু লালের  পুত্র।
উপজেলা ফায়ার স্টেশন অফিস ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের তাজপুর এলাকায় ঢাকাগামী একটি অজ্ঞাতনামা বাসের ধাক্কায়, যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারালে ঘটনাস্থলে ৫ সিএনজি যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে বিকালের দিকে আহত চুরুক আলম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
অপরদিকে বিকাল সাড়ে ৫ টার দিকে মহাসড়কের কাশিকাপন এলাকায় সিএনজি (সিলেট-থ-১১-৮০১৮) নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ৫ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আহত লিলা রবি দাস মারা যান। আহতদের মধ্যে মাটি আইন গ্রামের সিরাজ মিয়ার অবস্থা আশংঙ্কাজনক বলে একাধিক সূত্রে জানা গেছে।
মৃত্যুর খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

শেয়ার করুন