ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার রিক্সা প্রদান

iangg starসিলেটের সকাল ডেস্ক : শহরতলীর খাদিমনগর ইউনিয়নের সরকার নিবন্ধতি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার অকালে মুত্যুবরণকারী এক সদস্যের পরিবারকে রিক্সা দিয়েছে সংগঠনটি। বৃহস্পতিবার রাতে রিক্সা প্রদান ও সংগঠনের মাসিক সভায় মৃত্যুবরণকারী মাসকু মিয়ার মায়ের কাছে ঐ রিক্সাটি প্রদান করা হয়।

সংস্থার সভাপতি মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ইয়াং স্টার সমাজকল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বিমান এর সিনিয়র কর্মকতা নজরুল ইসলাম দুলাল। প্রধান বক্তা ছিলেন সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক সিলেটর ডাক এর স্টাফ রিপোর্টার নূর আহমদ।

সংগঠনের সাধারণ সম্পাদক উছতার আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা জালাল উদ্দিন, সাঈদুর রহমান সাঈদ, সৌদি আরব প্রবাসী কামাল উদ্দিন, ডাঃ জালাল আহমদ, সংস্থার সদস্য আব্দুল বাছিত। এ সময় উপস্থিত ছিলেন এলাকার মুরব্বি ফয়জুর রহমান, লিয়াকত আলী। সংস্থার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাহেদ আহমদ, কছির মিয়া, সাইদুর রহমান, জালাল উদ্দিন, রফিক মিয়া, বশির, মোয়াজ্জিন, নাছির, জাকির, শহিদ মিয়া, মুকিত, আতিবুর রহমান, ফয়সল। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সদস্য সাইদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ নজরুল ইসলাম দুলাল বলেন, তরুণরাই সমাজের প্রাণ। ঐক্যবদ্ধ কখনো সমাজের কোন অপশক্তি গ্রাস করতে পারেনা। তিনি সমাজকে বদলে দেয়ার লক্ষ্যে তরুণদের সকল ভালো কাজে অংশগ্রহণ ও এলাকার শিক্ষার উন্নয়নে কাজ করার আহবান জানান।

সভায় সৌদি প্রবাসী কামাল উদ্দিন সংস্থার স্থায়ী কার্যালয় স্থাপন করার জন্য তিনি জায়গা দেওয়ার ঘোষণা দেন। এছাড়া অকালে মৃত্যুবরণকারী মাসুক মিয়ার মায়ের কাছে সংগটনের পক্ষ থেকে রিক্সা প্রদান করা হয়।

শেয়ার করুন