ইউনিয়ন বিএনপির উদ্যোগে ওয়ার্ড কমিটি গঠন কার্যালাপ শুরু

DSC_0280.psdসকাল ডেস্ক : সিলেট সদর উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৭নং মোগলগাঁও ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন শুরু বৃহস্পতিবার সন্ধ্যায় ৫নং ওয়ার্ড মোগলগাঁও ইউনিয়ন প্রাঙ্গনে আলোচনা সভা ও ওয়ার্ড কমিটি ঘোষণা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বী মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে ও  থানা ছাত্রদল নেতা এম এ দেলোয়ার  এর পরিচালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সদস্য ও সাবেক  ইউনিয়ন কমিটির  আহবায়ক গোলাম কিবরিয়া, মোগলাগাঁও ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি বশির উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক  কিরণ মিয়া মেম্বার, মহানগর ছাত্রদল তথ্য ও গবেষণা সম্পাদক মুরাদ হোসেন, ৭নং মোগলগাঁও যুবদল সাবেক সভাপতি হাবিব আহমদ,   ইউনিয়ন যুবদল নেতা আব্দুল কাইয়ুম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জায়ফর আলী, বারিক আলী, ফজলু মিয়া মেম্বার, সামসুল ইসলাম, আব্দুল মতিন, নূর ইসলাম, আব্দুর রহিম, আহমদ আলী, সেলিম মিয়া, গোলাম রব্বানী, শেমুল আহমদ, সাজ্জাদুর রহমান, শাহ সোলেমান আহমদ সালমান সুন্দর আলী, ইসকার আলী, সিপন আলী, এইচ এম দেলোয়ার, রিপন আহমদ, আলী আহমদ, রেদওয়ান, জঈন উদ্দিন, অপু মিয়া, ইউসুফ আলী, ছাদিক রহমান, কয়েচ আহমদ, লায়েছ মিয়া, রহিম, আমিনুর প্রমুখ।

এসময় ৫নং ওয়ার্ডের কমিটির হাজী মো. জালাল আহমদকে সভাপতি ও সাধারণ সম্পাদক রহমত আলী, সাংগঠনিক সম্পাদক জুয়াদ আলী, প্রচার সম্পাদক সুন্দর আলী, ও সেবুল আহমদকে দপ্তর সম্পাদক করে ৫১বিশিষ্ট কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে কমিটির ঘোষণার আগে বক্তারা বলেন আওয়ামীলীগ সরকারবে হঠাতে ও দেশ বাচাতে আমাদেরকে আরও ঐক্যবদ্ধ শক্তিশালী হয়ে হাতে হাত রেখে দেশ ও দেশের জাতিকে রক্ষা করতে হবে। তাই প্রত্যেক ইউনিয়নে সকল ওয়ার্ড কমিটি গঠন করে দলকে এগিয়ে নিতে কাজ করতে হবে। দেশ ও জাতি বিএনপি শক্তিশালী দলের দিকে তাকিয়ে আছে দেশের এই যুলুম নির্যাতন অত্যাচার আর অনাহার থেকে মানুষকে বাচাতে।

শেয়ার করুন