আম্বরখানায় পুলিশের এসি’র সাথে তর্কাতর্কি॥ আটক দুই ব্যবসায়ী ছাড়া পেয়েছেন

downloadসিলেটের সকাল রিপোর্ট:সিলেট নগরীর আম্বরখানা পয়েন্টে পুলিশ কর্মকর্তার সাথে বচসার জের ধরে আটক দুই ব্যবসায়ীকে ছেড়ে দেয়া হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে আম্বরখানা পয়েন্টে শুয়েব আহমদ নামের এক ফল ব্যবসায়ীর দোকান থেকে ফল কিনতে যান সিলেট মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার(এসি) মল্লিক আহসান সামি। এ সময় ওই ফল দোকানের কর্মচারী ইমরানের কাছ থেকে ফল কিনেন তিনি। কিন্তু ফলের দাম নির্ধারণ নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি হয়। ওই সময় আম্বরখানা পয়েন্টেস্থ রংধনু রেস্টুরেন্টের মালিক ফাহিম ঘটনাস্থলে উপস্থিত হন। সামি ও ইমরানের তর্কাতর্কি দেখে ফাহিম বিষয়টি জানার চেষ্টা করেন। ইউনিফর্ম বিহীন সামি নিজেকে পুলিশ কর্মকর্তা বলে পরিচয় দেন। পুলিশ পরিচয় দেয়ার পরও ফাহিম ও ইমরান তর্ক থেকে বিরত হননি। তারা ওই পুলিশ কর্মকর্তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করারও চেষ্টা চালায়। এ অবস্থায় সামি এয়ারপোর্ট থানাকে ফোনে বিষয়টি অবগত করেন। পরে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে এসে ফাহিম ও ইমরানকে আটক করে।
এয়ারপোর্ট থানার ওসি নূরুল আলম জানান, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ সহ সংশ্লিষ্টদের মধ্যস্থতায় বিষয়টি নিষ্পত্তি হয়েছে। আটক দুজনকে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন