স্কুল ছাত্রীকে নির্যাতন করে হত্যার প্রতিবাদে এলাকাবাসীর সভা

Nalia salma hutta-26.11.14.-2

সকাল ডেস্ক : খাদিমনগর ইউনিয়নের নালিয়া প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী সালমাকে নির্যাতন করে হত্যার প্রতিবাদে নালিয়া এলাকাবাসির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। নালিয়া পয়েন্টে বুধবার বিকেলে অনুষ্টিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ৩ নং খাদিম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলোয়ার হোসেন বলেন, স্কুল ছাত্রী সালমা হত্যা নালিয়াবাসি ততা দেশবাসীর জন্য একটা নেক্কার জনক ঘটনা। সুন্দর সমাজ নিমার্ণের লক্ষ্যে অভিলম্বে স্কুল ছাত্রী সালমার হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তি প্রদান করতে হবে, যাতে সমাজে এ রকম ঘৃণ কাজ করতে কেউ সাহশ না পায়।

এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী মকবুল আলীর সভাপতিত্বে ও আব্দুল লতিফ তফাদারের পরিচালনায় সভা অনুষ্টিত হয়। বিশেষ অতিথির বক্তব্যে এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির বলেন, স্কুল ছাত্রী সালমার হত্যাকারিদের গ্রেফতার করতে পুলিশ গুরুত্বে সাথে কাজ করছে। অভিলম্বেই সালমার হত্যাকারিদের গ্রেফতার করা হবে। তিনি তদন্তের সার্তে পুলিকে সহযোগিতা করতে এলাকাবাসিকে আহবান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ার্ড মেম্বার সুরুজ মিয়া, নাজিম উদ্দিন মেম্বার,  বিশিষ্ট মুরব্বী হাজী ফরিদ আহমদ, ফয়সল মাহমুদ, মঈন উদ্দিন, তাজ উদ্দিন, ছিদ্দেক আলী, তোফায়েল আহমদ, আব্দুল মান্নান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন নালিয়া প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগন।

শেয়ার করুন