সিলেট বধির কল্যাণ ও ক্রীড়া সংঘের আলোচনা সভা ও দায়িত্ব হস্তান্তর

l copyসকাল ডেস্ক : সিলেট বধির কল্যাণ ও ক্রীড়া সংঘ কার্যালয়ে সংঘের নতুন নির্বাচিত সভাপতির দায়িত্ব ভার গ্রহণ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সহ সভাপতি মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায় দোবাষীর দায়িত্ব পালন করেন শারমিন বেগম। প্রধান অতিথি ছিলেন আস্থা ফাউন্ডেশন এর চেয়ারম্যান আজিজ চৌধুরী সুইট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফয়জুল ফয়েজ।  অনুষ্ঠানে আজিজ চৌধুরী সুইটকে আনুষ্ঠানিকভাবে সিলেট বধির কল্যাণ ও ক্রীড়া সংঘের সভাপতির দায়িত্ব হস্তান্তর করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মিজান আজিজ চৌধূরী সুইট বলেন, আমাকে এই সংগঠনের সভাপতি দায়িত্ব দেওয়ায় আমি নিজেকে ধন্য মনে করছি,  আমি এই সংগঠনের সদস্যদের আস্থা ফাউন্ডেশনের মাধ্যমে চিকিৎসা, বিভিন্ন কারিগরি প্রশিক্ষণসহ সমাজে এ সংগঠনের সদস্যদের প্রতিষ্ঠিত করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব।

এসময় তিনি আরও বলেন অতি সত্বর স্থায়ীভাবে সংঘের কার্যালয়ের ব্যবস্থা করা হবে । এসময় উপস্থিত ছিলেন, এনামুল হক, শ্রী বিকাশ চন্দ্র, শ্রী সিদ্বার্থ দাস পাপ্পা, রাসেল আহমদ, মো. আজিম উদ্দিন, মো. জুবের আহমদ, মো. খায়রুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন