লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে সিলেটে মিছিল-সমাবেশ অব্যাহত …

সিলেটের সকাল রিপোর্ট : পবিত্র ইসলাম ধর্মের অবমাননাকারী লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে সিলেটে মিছিল সমাবেশ অব্যাহত রয়েছে। বুধবারও সিলেটের বিভিন্ন জায়গায় বিক্ষোভ করেছেন ইসলামী সংগঠন সহ বিভিন্ন সংগঠন ও জনসাধারন।

জকিগঞ্জে তালামীযের মিছিল
talamij pic 26.11.2014জকিগঞ্জ সংবাদদাতা : পবিত্র ইসলাম ধর্মের অবমাননাকারী লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বুধবার জকিগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে।

উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক আব্দুল মুকিতের সভাপতিত্বে এবং সহ সাংগঠনিক সম্পাদক কবির আহমদের পরিচালনায় এম এ হক চত্ত্বরে আয়োজিত পথ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার উপজেলা কমিটির সহ সাধারণ সম্পাদক এহসান মো. শামীম, অফিস সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।

উপজেলা কমিটির নেতৃবৃন্দ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শাখার দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বলেন গ্রেফতারকৃত লতিফ সিদ্দিকীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। আমাদের প্রিয় নবী (সা:) ও পবিত্র হজ্ব নিয়ে ন্যক্কারজনক কটুক্তি করে মুরতাদ লতিফ সিদ্দিকী আমাদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে।  তার সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা না করলে আগামীতে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী উচ্চারণ করেন বক্তারা।

নগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ
Sylhet City Jamat Photo -26-11-14সকাল ডেস্ক : সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, শান্তির ধর্ম ইসলামের প্রকাশ্য দুশমন নাস্তিক মুর্তাদ লতিফ সিদ্দিকী শুধু বাংলাদেশ নয়, বিশ্বের কোটি কোটি মুসলমানের  কলিজায়  আগুন ধরিয়ে দিয়েছে। বিশ্ব মানবতার মুক্তির দূত মহানবী (সাঃ) ও পবিত্র হজ্ব নিয়ে কটুক্তিকারী লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে  ধর্মপ্রাণ মুসলমানদের বোকা বানানোর অপচেষ্টা থেকে সরকারকে অবশ্যই বিরত থাকতে হবে। ইসলাম ও বিশ্ব মানবতার শত্রু লতিফকে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি নিশ্চিত করতে হবে। অন্যথায় দেশব্যাপী ধর্মপ্রাণ মুসলমান যেভাবে গর্জে  উঠেছে তা ক্রমেই গণবিস্ফোরণের রূপ লাভ করবে। লতিফকে জেলে  রেখে জামাই আদর দেয়া থেকে বিরত থেকে কঠোর শাস্তি নিশ্চিত করার জন্য সরকারকে কার্যকর পদক্ষেপ নিতে হবে। গ্রেফতারের অন্তরালে জাতিকে বিভ্রান্ত করার কোন নাটক করার অপচেষ্টা তৌহিদী জনতা বরদাশত  করবে না।

বুধবার জামায়াত ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নাস্তিক মুর্তাদ লতিফ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবীতে সিলেট মহানগর জামায়াত আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জামায়াত নেতা মুফতি আলী হায়দার, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, মহানগর ছাত্রশিবির সেক্রেটারী মাসুক আহমদ, জেলা পূর্ব সভাপতি এস.এম. মনোয়ার হোসেন প্রমুখ।

দক্ষিণ সুরমায় জামায়াতের বিক্ষোভ মিছিল
Photo-jamate islami-26-11-14সকাল ডেস্ক : নাস্তিক লতিফ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ সুরমায় বিক্ষোভ মিছিল করেছে থানা জামায়াতে ইসলামী। বুধবার বিকেলে দক্ষিণ সুরমা থানা জামায়াতের সেক্রেটারী ও উপজেলা ২০ দলের সদস্য সচিব রেহান আহমদ হারিছের নেতৃত্ত্বে স্থানীয় বঙ্গবীর রোড থেকে বাদ আছর বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা থানা জামায়াতের সহকারী সেক্রেটারী বদরুল ইসলাম ও আবুল হাসনাত, জামায়াত নেতা মামন খান, সামছুল ইসলাম, মনির হোসেন, আব্দুল আহাদ, ডাঃ গিয়াস উদ্দিন, জুনেদ আহমদ, নাসির আহমদ, মফিজ খান, তোজাম্মিল হক তুহিন, সোহরাব আলী, মাওলানা গিয়াস উদ্দিন, হাসান তৈমুছ, কয়েস আহমদ, ইসলামী ছাত্র শিবির নেতা আব্দুর রহমান সায়মন, জামাল উদ্দিন, সারোয়ার আহমদ, লায়েক আহমদ, হাফিজ আবু তাহের, আজিজুল আম্বিয়া তারেক  প্রমূখ।

শেয়ার করুন