লতিফ ইস্যুতে কাউকে রাজনীতি করতে দেয়া হবে না : ওবায়দুল কাদের

sylhet photo 1সিলেটের সকাল রিপোর্ট : সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ইস্যুতে কাউকে রাজনীতি করতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, গর্হিত বক্তব্য দেয়ার পর সরকার তার ব্যাপারে কঠোর অবস্থানে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা চলছে। তবে, তার সংসদ সদস্য পদ থাকবে কি না, সেটা স্পিকার জানেন।

মন্ত্রী বলেন, শাবিপ্রবির ঘটনায় প্রধানমন্ত্রী এরই মধ্যে পুলিশ প্রশাসনকে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। আমিও প্রধানমন্ত্রীর এই নির্দেশের সাথে একমত। এ ব্যাপারে দ্রুত কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।

বুধবার দুুপুরে দক্ষিণ সুরমার চন্ডিপুলে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। এসময় তাঁর সাথে ছিলেন সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।এর আগে ওবায়দুল কাদের বেলা ২টায় নভো এয়ারের একটি ফ্লাইটে  সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

ইজিবাইক আটক করে পুলিশে দিলেন মন্ত্রী
2001-600x347সিলেটের বিমানবন্দর সড়কে ইজিবাইক চলাচল করতে দেখে নিজের গাড়ি থামিয়ে ইজিবাইক আটক করে পুলিশে দিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার বেলা ২টা ২০ মিনিটে তিনি ১০টি ইজিবাইক আটক করে পুলিশে দিয়েছেন। পূর্ব কোনো আভাস ছাড়াই ঝটিকা সফরে সিলেট আসেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
মন্ত্রী সিলেটের হুমায়ুন রশীদ চত্বর ও চন্ডীপুলে অবৈধ ট্রাক স্ট্যান্ড পরিদর্শনে যাওয়ার পথে  ইজিবাইক চলাচল করতে দেখে নিজের গাড়ি থামিয়ে সেগুলোকে আটক করেন। ইজিবাইকগুলোকে থানায় নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেন তিনি।

শেয়ার করুন