রাসুল (সঃ)’র আনুগত্যের মাধ্যমে আল্লাহর মহব্বত ও নৈকট্য লাভ করা যায় : মাওলানা জমির উদ্দিন

DSC_002299999সকাল ডেস্ক : মুফাস্সিরে কোরআন, বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ ও নগরীর হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা জমির উদ্দিন বলেছেন, রাসুল (সঃ) এর আনুগত্যের মাধ্যমে মহান আল্লাহর মহব্বত ও নৈকট্য লাভের আশা করা যায়। আর এ জন্যই সর্বোত্তম স্থান হলো মসজিদ।

তিনি বলেন, শুধু সুন্দর ও আধুনিকায়ন করে মসজিদ নির্মাণ করলেই দায়িত্ব আদায় হয় না। বরং পাচঁ ওয়াক্ত নামাজে মুসল্লী দিয়ে মসজিদের সৌন্দর্য বৃদ্ধি করতে হবে।

তিনি রোববার বাদ জোহর দক্ষিণ সুরমার পুরান তেতলী জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পুরান তেতলী জামে মসজিদের মোতাওয়াল্লী সুরুক আহমদ চৌধুরীর সভাপতিত্ত্বে এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রাজনীতিবীদ মাওলানা মুজিবুর রহমান, মসজিদের ইমাম মাওলানা আজহারুল ইসলাম, গ্লোরিয়াস আর্কিটেক্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রজেক্ট কনসালটেন্স ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, মসজিদের সহকারী মোতাওয়াল্লী হাজী রইছ আলী, সেক্রেটারী মখদ্দস মিয়া, সহকারী সেক্রেটারী হাছন আলী, কোষাধ্যক্ষ সুনু মিয়া, এলাকার মুরব্বী আহসান উদ্দিন, নাছির উদ্দিন,  আব্দুর রহিম, মখলিছ মিয়া, ফয়জুল ইসলাম, মিসবাহ উদ্দিন, আব্দুল আহাদ, লুকুস মিয়া, ছোয়াদ আলী, তাহির আলী, তাজুল ইসলাম, জফুর মিয়া, হেলাল আহমদ,তমিজ উদ্দিন, নুর মিয়া, আবুল মিয়া, রাজু আহমদ, সাইফুল আলম, ইকবাল আহমদ প্রমূখ।

ভিত্তি প্রস্থর স্থাপন শেষে মোনাজাত করেন মাওলানা জমির উদ্দিন।

শেয়ার করুন