মাত্র দুই বছর সময় পাচ্ছেন রণবীর-ক্যাটরিনা!

ranbir-katrinaবিনোদন ডেস্ক : সেই শুরু থেকেই রণবীর-ক্যাটরিনার সম্পর্কে নিয়ে ঝামেলার শেষ নেই। রণবীর ছেড়ে এলেন দীপিকাকে, ক্যাট ছাড়লেন সালমানকে। এসব নিয়ে মিডিয়ায় কম জল ঘোলা হয়নি। আর তারপরই শুরু হলো দুজনের বিয়ের গুজব। কিন্তু না, বিয়ের আগেই লিভ টুগেদার করতে শুরু করলেন সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে। আর এখন শোনা যাচ্ছে, মাত্র দুই বছর সময় আছে এই তারকা জুটির হাতে। কিন্তু কেন?

খুব বেশি হলে আর মাত্র দুই বছর সময় পাবেন রণবীর আর এ কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন তাঁর মা নিতু কাপুর ও বাবা ঋষি কাপুর। কিন্তু কিসের সময়? কেনই বা তাঁরা ছেলেকে দুই বছরের বেশি সময় দিতে মোটে রাজি নন?

আসলে ঋষি আর নিতু চাইছেন রণবীর আর ক্যাট জলদি সেরে ফেলুক তাঁদের বিয়ে। দুজনে প্রেম করছেন ভালো কথা, কিন্তু দিনের পর দিন লিভ টুগেদার করা যাবে না। বিয়ে করে সামাজিকভাবে একসঙ্গে থাকতে হবে, বন্ধ করতে হবে সকলের আলোচনা সমালোচনা। আর এ কারণেই রণবীর-ক্যাটকে বেঁধে দেয়া সর্বোচ্চ সময় ২০১৬ । এর মধ্যেই বিয়ে করে ফেলতে হবে।

কিন্তু রণবীরের হাতে তো একটুও সময় নেই । প্রেমটা জমতে জমতেই ২০১৪ শেষ হয়ে গেল। এ বছর রণবীরের কোনো ছবি মুক্তি না পেলেও পরের বছর তাঁর ‘জগ্গা জাসুস’, ‘বম্বে ভেলভেট’, ‘রয়’, ‘তামাশা’ মুক্তি পাবে। অভিনেতা এতটাই ব্যস্ত থাকবেন যে বিয়ের পরিকল্পনাটুকু করার সময় পাবেন না। তাই ২০১৬ অবধি মা-বাবার কাছে সময় চেয়ে নিয়েছেন রণবীর। তবে শোনা যাচ্ছে ক্যাটরিনা বিয়ের জন্য খুব তাড়াহুড়ো করছেন।

শেয়ার করুন