বডিগার্ডের লুক থেকে কিছুতেই বেড়িয়ে আসতে পারছেন না কারিনা

77বিনোদন ডেস্ক : বলিউডপ্রেমীরা ইতোমধ্যেই খবর পেয়ে গেছেন সালমান কারিনা তাদের পরবর্তী সিনেমা বাজরাঙ্গি ভাইজানের শুটিং শুরু করে দিয়েছেন। কোন সিনেমার কাজ শুরু শুনতেই মনে কৌতূহল জাগে তারকাদের লুক নিয়ে। নতুন সিনেমা নতুন চরিত্রের সাথে মিলিয়ে নতুন রূপে সেজে উঠেন তারকারা। তবে এর কিছুই যেন ঘটছে না অভিনেত্রী কারিনা কাপুরের বেলায়। নতুন নতুন সিনেমাতে চুক্তি বদ্ধ হলেও যেন সেই একটি লুকেই বাধা পড়ে গেছেন কারিনা।

কি ঠিক বুঝে উঠতে পারছেন না তো? তবে শুনুন সম্প্রতি বাজরাঙ্গি ভাইজানের শুটিংয়ের কিছু ছবি প্রকাশ হয়ে যায়। আর শুটিং চলাকালীন সময়েএ এই ছবিগুলোই নতুন করে আলোচনায় নিয়ে আসে কারিনা কাপুরকে। কেননা নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেও নতুন রূপে হাজির হননি কারিনা। সালমানের সাথে বডিগার্ড সিনেমার লুকের গণ্ডি থেকে যেন কিছুতেই বেরিয়ে আসতে পারছেন না এই অভিনেত্রী।

দেখুন বডিগার্ড সিনেমায় কারিনার সেই সময়ের লুকটি। এই সিনেমায় নিজের লুক নিয়ে কারিনা নিজেই বলেছিলেন তার এই লুকটি ফ্যাশন ট্রেন্ড হতে চলেছে। আর তেমনটা করতে পেড়েছিলেন কিনা তা নিয়ে স্পষ্ট করে কিছু বলা না গেলো এটা বলা যায় যে কারিনা নিজেই সেই লুকের এতটা দুর্বল হয়ে পড়েছেন যে নিউজেকে সেখান থেকে বেরই করতে পারছেন না।
এবার দেখুন সম্প্রতি প্রকাশ পাওয়া বাজরাঙ্গি ভাইজান সিনেমায় কারিনার লুকটি। কী ঠিক বডিগার্ডের কারিনাই বাজরাঙ্গি ভাইজানেও উপস্থিত বলেই মনে হচ্ছে না? বলিউডে নিজের অবস্থান ধরে রাখতে হলে কারিনাকে অভিনয়ের পাশাপাশি লুকের ভিন্নতার প্রতিও আরও সচেতন হতে হবে।
শেয়ার করুন