দেশের শিক্ষা বিভাগ আজ শীর্ষ দুর্নীতি গ্রস্থ প্রতিষ্ঠানে পরিণত হয়েছে : ছাত্র মজলিস

20141128_123504 copy

সিলেটের সকাল ডেস্ক : বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলার সহযোগী সদস্য প্রার্থী শিক্ষা সভা অনুষ্ঠিত হয়েছে। জ্ঞান অর্জন ও চরিত্র গঠনের স্বতন্ত্র শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলার উদ্যোগে শুক্রবার জেলার সহযোগী সদস্য প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়  দিন  ব্যাপী শিক্ষা সভা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় বায়তুল মাল ও প্রচার সম্পাদক মুহাম্মদ আজিজুল হক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশের শিক্ষাবিভাগ আজ  চরম দুর্নীতি গ্রস্থ প্রতিষ্ঠানে রুপ নিয়েছে। প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অবলিলায় প্রশ্ন ফাঁস করে কোমলমতি শিশুদের ভবিষ্যত অন্ধকার করে দেয়া হচ্ছে। জেএসসি পরীক্ষায় মানব গড়ার কারিগর শিক্ষক সমাজকে  অনৈতিক কাজে বাধ্য করছে এই অবৈধ সরকার। শতকরা ৯০ভাগ মুসলিমের এই দেশে ইসলাম নির্মুলের ষড়যন্ত্র চলছে। ইসলাম শিক্ষাকে ঐচ্ছিক শিক্ষায় পরিণত করে দেশকে কথিত ডিজিটালের নামে অসভ্য সমাজে পরিণত করা হচ্ছে।এমতাবস্থায় বাড়ছে নাস্তিক ও মুরতাদের আনাগুনা।

জাতির এই কঠিন মুহুর্তে তিনি ছাত্র সমাজকে ৯০ এর চেতনায় উদ্বোদ্য হয়ে সরকার পতনের আন্দোলনে দেশের আপামর জনগনকে একত্রিত করার জন্য উদাত্ব আহবান জানান।

পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ইসহাকের সভাপতিত্বে  ও সেক্রেটারী তাহের আব্দুল্লাহ পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ছাত্র মজলিস সিলেট পুর্ব জেলা সাবেক সভাপতি মুহাম্মদ দিলওয়ার হুসাইন। পশ্চিম জেলা বায়তুল মাল ও ছাত্র কল্যান সম্পাদক সৈয়দ আদনান জাবির। প্রকাশনা সম্পাদক আমিনুল হক সুমন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  বালাগন্জ থানা সভাপতি মু.শাহাব উদ্দিন। সদর দক্ষিন থানা সভাপতি আব্দুল হামিদ বখত। কোম্পানীগন্জ থানা সভাপতি মাহমুদুর রহমান প্রমুখ। শিক্ষা সভায় মানোন্নয়নের মাধ্যমে ১৩ জন সহযোগী সদস্য প্রার্থীকে শপথের আলোকে সহযোগী সদস্য শ্রেণীতে অন্তর্ভুক্ত করা হয়।

শেয়ার করুন