জাতীয় ইমাম সমিতি সিলেট জেলা শাখার মতবিনিময় সভা

সকাল ডেস্ক : বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট জেলা শাখার উদ্যোগে শনিবার সকাল ১০টায় সমিতির অস্থায়ী কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা শাখার সভাপতি হাফিজ নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাওলানা মোঃ আবুল বাশার, মাওলানা আব্দুল মান্নান জালালাবাদী, মাওলানা জালাল উদ্দিন ভূইয়া, মাওলানা আকমল হোসাইন, মাওলানা আব্দুল ওয়াদুদ চৌধুরী, মাওলানা সামছুদ্দিন আহমদ, মাওলানা আতাউর রহমান, মাওলানা ফজলুর রহমান, মাওলানা ছালেহ আহমদ, মাওলানা নোমান আহমদ কাওছার, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা কামরুল হাসান, মাওলানা লুৎফুর রহমান চৌধুরী, মাওলানা আশফাক উদ্দিন, মাওলানা বদরুল ইসলাম, মাওলানা আলা উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা দেশ ও জাতীয় স্বার্থে ইমাম সাহেবদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। অপর এক প্রস্তাবে দেশে ইসলাম বিরোধী কার্যকলাপের তীব্র নিন্দা জানিয়ে ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষ করা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান। সভা শেষে দেশ ও জাতির কল্যাণ এবং বিশেষত: সকলের রোগমুক্তি কামনা করে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি করা হয়।

শেয়ার করুন