ছাতক প্রেসক্লাবের নতুন কমিটির উপর থেকে আদালতের নিষেধাজ্ঞা প্রত্যাহার

ছাতক প্রতিনিধিঃছাতক প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির উপর থেকে নি¤œ আদালতের আরোপিত নিষেধাজ্ঞার আদেশ প্রত্যাহার করা হয়েছে। ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর-রশীদের দায়েরকৃত বিবিধ স্বত্ব আপিল মোকদ্দমা (নং- ২০/১৪) এর শুনানী শেষে মঙ্গলবার সুনামগঞ্জের বিজ্ঞ জেলা ও দায়রা জজ ইসরাইল হোসেন এক আদেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছেন।
ছাতক প্রেসক্লাবের পক্ষে মামলার শুনানী করেন এড.আক্তারুজ্জামান আহমদ সেলিম, এড.আলহাজ্ব আলী আহমদ, এড.সত্যব্রত রায় ও এড.নাজনীন বেগম। গত ২১সেপ্টেম্বর প্রেসক্লাবের সদস্যদের নিয়ে পাবলিক মিলনায়তনে সম্মেলনের মাধ্যমে সৈয়দ হারুন-অর রশীদকে সভাপতি ও আব্দুল আলিমকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট ছাতক প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। পত্র-পত্রিকায় বিজ্ঞপ্তিসহ ব্যাপক প্রচার-প্রচারনা ও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, জীবন সদস্য, শুভানুধ্যায়ি, জনপ্রতিনিধি, রাজনৈতিক,সমাজিক,পেশাজিবী সংগঠনের নেতৃবৃন্দ, অধ্যক্ষ-অধ্যাপক, পত্রিকার সম্পাদক, বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক এবং বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে ছাতক প্রেসক্লাবের নব-গঠিত কমিটির উপর থেকে আদালতের নিষেধাজ্ঞা প্রত্যাহারে প্রেসক্লাব কার্যালয়ে অতিথি ও উপস্থিত সাংবাদিকদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় প্রেসক্লাব কার্য়ালয়ে সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, প্রতিষ্ঠাতা পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুস সামাদ, জামায়াত নেতা বুরহান উদ্দিন,.প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সাহেদ আলী সরকার, আ.লীগ নেতা কল্যাণ ব্রত দাস,আফতাব উদ্দিন, আব্দুল জলিল, বিএনপি নেতা হিফজুল বারী শিমুল, আব্দুল কাদির, ব্যবসায়ি মহেশ চন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন