কানাইঘাট বড়দেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পিতার মৃত্যু

sকানাইঘাট সংবাদদাতা :: বাংলাদেশ ব্যাংক সিলেট শাখার সহকারী ব্যবস্থাপক মঈন উদ্দিন ও কানাইঘাট বড়দেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুর উদ্দিনের পিতা ছোটদেশ সতীপুর গ্রাম নিবাসী প্রবীণ মুরব্বি ইমদাদুর রহমান (৯০), বার্ধক্য জনিত কারনে শনিবার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।

রবিবার সকাল ১০টায় ইমদাদুর রহমানের জানাযার নামাজ নিজ গ্রামের জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পরবর্তীতে তার লাশ পারিবারিক গুরুস্তানে সমাহিত করা হয়।

এদিকে বড়দেশ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষখ মোঃ নুর উদ্দিনের পিতা এলাকার প্রবীন ইমদাদুর রহমানের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমতি  কানাইঘাট উপজেলা শাখার সভাপতি মাষ্টার ফিজ্জল আলী, সচিব- মাষ্টার ফজলুর রহমান, কানাইঘাট শিক্ষা ট্রাস্টের সভাপতি রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ, বড়দেশ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মাষ্টার শাহিদ আহমদ ও বীরদল এন.এম একাডেমীর প্রধান শিক্ষক মোঃ জার উল্লাহ প্রমুখ।

শেয়ার করুন