ওসমান গণি ও শাহ আলম স্বপন গোয়াইনঘাট বিএনপি’র সভাপতি-সম্পাদক

DSC00324 copyগোয়াইনঘাট সংবাদদাতা : গোয়াইনঘাট উপজেলা বিএনপি’র সভাপতি পদে ওসমান গণি, সাধারণ সম্পাদক পদে ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন ও সাংগঠনিক সম্পাদক পদে জয়নাল আবেদীন নির্বাচিত হয়েছে। উপজেলা সম্মেলনশেষে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় উপজেলা মিলনায়তন হলে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে তারা এসব পদে নির্বাচিত হন।

এর আগে সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তৃতাকালে সিলেট জেলা বিএনপি’র আহ্বায়ক সাবেক পিপি এডভোকেট নুরুল হক বলেন, শহীদ জিয়ার আদর্শনুসারে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মেধাবীদের নিয়ে উপজেলা বিএনপি’র কমিটি গঠন করতে হবে। বেগম জিয়ার হাতকে শক্তিশালী করতে ছাত্রদল ও যুবদলকে আরো দায়িত্বশীল হতে হবে।

সিলেট জেলা বিএনপি‘র সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সিলেট ৪-আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম প্রধান বক্তার বক্তব্যে বলেন বাংলার মানুষকে মুক্তি দিতে জালিম সরকারের পতনের লক্ষ্যে ১৬ কোটি মানুষের ৩২ কোটি হাত প্রস্তুত রাখতে হবে। তিনি বলেন পরীক্ষিত নেতাদের আপনারা মুল্যায়ন করুন। তিনি সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন গুম খুন, হামলা ও মামলা দিয়ে শহীদ জিয়ার আর্দশ থেকে নেতা-কর্মীদের বিচ্যুত করা যাবে না।

1-27উপজেলা বিএনপি’র আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী’র সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক লুৎফুল হক খোকন’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এডভোকেট আব্দুল গাফফার, আবুল কাহের শামিম, আব্দুর রাজ্জাক, আলী আহমদ, আব্দুল মান্নান, এমরান আহমেদ চৌধুরী, বিএনপি নেতা মাহবুবুর রব চৌধুরী ফয়সল, বিএনপি নেতা মিছবাহুল কাদির ফাহিম,ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, সাবেক সদস্য হাসান আহমদ পাটোয়ারী, যুবদল নেতা এডভোকেট মুজিবুর রহমান, গোয়াইনঘাট উপজেলা বিএনপি‘র সাবেক সভাপতি সিরাজ উদ্দিন, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম‘র কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এডভোকেট আল আসলাম মুমিন, জৈন্তাপুর উপজেলা বিএনপি‘র সভাপতি আলহাজ্ব এনায়েত উল্লাহ ও সম্পাদক আব্দুল হাফিজ প্রমুখ।

শুরুতেই পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত করেন হাফিজ নূর মোহাম্মদ। বিকাল সাড়ে ৪টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের প্রধান অতিথি এডভোকেট নুরুল হক সম্মেলনেউদ্বোধন করেন।

শেয়ার করুন