এডভোকেট সামছুল আলম চৌধুরী রাহাতের ইন্তেকাল : দাফন সম্পন্ন

হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট সামছুল আলম চৌধুরীAd. Shamsul Alom Chy Rahat রাহাত (৫৯) বুধবার সকালে তার অনন্তপুরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি …….. রাজিউন)।

বেলা সাড়ে ১১ টায় জজ কোর্ট প্রাঙ্গণে ১ম ও বাদ জোহর কোর্ট মসজিদ প্রাঙ্গণে ২য় নামাজে জানাযা শেষে তাকে রাজনগর কবরস্থানে দাফন করা হয়েছে। দাফনের পূর্বে মরহুমের মৃতদেহ কিছু সময় হবিগঞ্জ প্রেসক্লাবে রাখা হয়।  মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি হবিগঞ্জ প্রেসক্লাব নির্বাহী কমিটির সদস্য ও দৈনিক সংবাদের হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। মরহুমের মৃত্যুতে জজ কোর্টে জেলা ও দায়রা জজ মাহবুবুল ইসলামের সভাপতিত্বে কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল মজিদ খান এমপি, এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, এডভোকেট মোঃ আব্দুর রউফ, এডভোকেট আব্দুল আহাদ ফারুক, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মনজুর উদ্দিন আহমেদ শাহীন ও সমিতির সভাপতি এডভোকেট চৌধূরী আশরাফুল বারী নোমান। স

ভায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। পরে আইনজীবী সমিতি মিলনায়তনে পৃথক শোক সভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন