অর্থমন্ত্রীর সাথে দরগাহ মাদ্রাসা কর্তৃপক্ষের মতবিনিময়

pic meeting 2 copy

সকাল ডেস্ক : জামেয়া কাসিমুল উলুম দরগাহ হযরত শাহজালাল (রঃ) সিলেটে আগামী ২৫,২৬ ও ২৭ ডিসেম্ভর ৪০ সালা দস্তারবন্দী সম্মেলন সফলের লক্ষে্য বুধবার সকাল সাড়ে ১১টায় ঢাকাস্থ সচিবালয়ের অর্থ মন্ত্রনালয়ের সভাকক্ষে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে দস্তারবন্দী সম্মেলন বাস্তবায়ন কমিটির এক মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন, বাস্তবায়ন কমিঠির পৃষ্ঠপোষক মাওলানা মুহিবুল হক,আহব্বায়ক ও মাদ্রাসার মুহতমিম মুফতি আবুল কালাম যাকারিয়া, সদস্য সচিব ও সহকারী মুহতামিম হাফিজ আছাদ উদ্দিন, মহানগর শাখার সভাপতি মাওলানা খলিলুর রহমান, প্রচার সম্পাদক মুফতি রশীদ আহমদ প্রমূখ।

বৈঠকে দস্তারবন্দী সম্মেলন  বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ মন্ত্রীকে সম্মেলনে অংশগ্রহণের আমন্ত্রণ জানান। তিনি আগামী ২৫ ডিসেম্ভর সম্মেলনে উপস্থিত হওয়ার আগ্রহ প্রকাশ করেন। বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, আওয়ামীলীগের সিলেট জেলা সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুজ জহীর চৌধরী সুফিয়ান, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনআহমদ।

শেয়ার করুন