৬ এপ্রিল লংমার্চ সফল করে নাস্তিকদের দাতভাঙ্গা জবাব দিন

সিলেটের সকাল রিপোর্ট : আনজুমানে হেফাজতে ইসলাম ইউকের সভাপতি ও সদ্যকারামুক্ত জমিয়তে যোগদানকারী ইসলামী ব্যক্তিত্ব মাওলানা শেখ নুরে আলম হামিদী বলেছেন, বর্তমানে বাংলাদেশে ইসলামী শিক্ষা ও ইসলামী সমাজ ব্যবস্থার বিরুদ্ধে বহুমুখী ষড়যন্ত্র চলছে। আমাদের শিক্ষা ব্যবস্থা থেকে ইসলামকে বির্সজন দেওয়া হয়েছে।  বর্তমান সরকার পাঠ্য পুস্তকে আল্লাহর সাথে দেবদেবীকে তুলনা করে ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনেছে। এছাড়া কচি শিশুদের পাঠ্যসুচিতে যৌনতার মাধ্যমে তাদের বিপথগামী করার চক্রান্ত চলছে। আজ এসব চক্রান্ত রুখে দাড়াতে সকলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়াতে হবে।
তিনি বলেন, যারাই দেশের পক্ষে ধর্মের পক্ষে কথা বলছেন তাদের বিরুদ্ধেই সরকারী নির্যাতন চলছে । কোন ঈমাানদার সরকারের হামলা মামলার ভয়ে সত্য বলা থেকে পিছপা হতে পারেনা। তিনি ৬ এপ্রিল লংমার্চ সফল করে নাস্তিকদের দাতভাঙ্গা জবাব দিতে দেশ বাসীর প্রতি আহবান জানান।
বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীর রায়নগরে শায়খুল ইসলাম ইন্টার ন্যাশনাল জামেয়ায় তার সম্মানে আয়োজিত সংর্বধনার জবাবে মাওলানা শেখ নুরে আলম হামিদী একথা বলেন।
জামেয়ার নির্বাহী পরিচালক হাফিজ মাওলানা সৈয়দ সালিম কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ঝেরঝেরী পাড়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা সোহল আল রাজি, বিশিষ্ট লেখক মাওলানা মাহবুব সিরাজী, হাফিজ মাওলানা আবুল কাসিম, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা জাহিদ আহমদ, মুহাম্মদ রুহুল আমীন নগরী, মাওলানা তাজুল ইসলাম,  হাফিজ মাওলানা মমশাদ আহমদ,  মাওলানা  হুসাইন আহমদ এনাম, হাফিজ মাওলানা রুহুল আমিন, মাওলানা আবু খয়ের, হাফিজ আহমাদুল হক উমামা, মাষ্টার ছাদ আহমদ, হাফিজ নোমান আহমদ, নুরুজ্জামান প্রমুখ। গিয়াস উদ্দীন কাওসার এর পরিচারনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন জামেযার ছাত্র হাফিজ নুরে আলম সিদ্দিক, তারা পরিবেশন করেন, হাফিজ মুহিবুল্লাহ মুহসিন।
প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারী রাজধানী ঢাকার একটি মসজিদ থেকে মাওলানা শেখ নুরে আলম হামিদীকে গ্রেফতার করে। দীর্ঘ ২৫ দিন কারানির্যাতনের পর তিনি সিলেট এসে জমিয়তে উলামায়ে ইসলামের উদ্দোগে আয়োজিত উলামা মাশায়েখ সম্মেলনে বক্তব্য রাখেন। এরপর গতকাল বৃহস্পতিবার শায়খুল ইসলাম ইন্টার ন্যাশনাল জামেয়ায় তাকে সংর্বধনা দেওয়া হয়।

শেয়ার করুন