বায়তুল মামুন জামে মসজিদের সম্প্রসারণ কাজের উদ্বোধন

সিলেট নগরীর তালতলা জেলা শিক্ষা অফিস সংলগ্ন বায়তুল মামুন জামে মসজিদ এর সম্প্রসারণ কাজের শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল রোববার বাদ জোহর মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে সম্প্রসারণ কাজের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজ এর সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ বদরুল ইসলাম এবং জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, দুনিয়াতে চিরদিন কেউই থাকার জন্য আসেনি। সবাইকে দুনিয়া থেকে চলে যেতে হবে। তাই স্ব স্ব ক্ষেত্রে সামর্থ অনুযায়ী ভাল কাজের ছোঁয়া রেখে যেতে হবে। মিজান আজিজ চৌধুরী সুইট-এর অর্থায়নে মসজিদের সম্প্রসারণ দ্বিতল ভবন নির্মাণ, ওজুখানা, শৌচাগার সংস্কার এবং এরাবিক কেলিওগ্রাফিক দ্বারা মসজিদের সৌন্দর্য বর্ধন কাজের মাধ্যমে মুসল্লীদের ইবাদতের সুবিধা বৃদ্ধি পাবে। উল্লেখ্য, স্বীয় উদ্যোগে মিজান আজিজ চৌধুরী সুইট যেভাবে মসজিদ, মাদরাসা, গোরস্থান সহ ধর্মীয় উপসানালয়ে কাজ করে যাচ্ছেন তা অনুকরণীয় হয়ে থাকবে।
দোয়া মাহফিল ও উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বারের সাবেক সভাপতি ও সাবেক পিপি এমাদ উল্লাহ শহীদ ইসলাম, ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন সিলেটের পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদ এবং বিভিন্ন প্রেস ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন