সিপার এয়ার সার্ভিসের কর্পোরেট শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

শনিবার বিকেলে নগরীর উত্তর জেল রোডস্থ আনন্দ টাওয়ারে সিপার এয়ার সার্ভিসের কর্পোরেট শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র কামরান বলেন, সৎ ও নিষ্ঠার সাথে সিপার এয়ার সার্ভিস দীর্ঘদিন থেকে সেবার মানুষিকতা নিয়ে কাজ করে যাচ্ছে। এই নতুন কর্পোরেট শাখা আরো উন্নত ও প্রযুক্তিগত সেবা প্রদান করবে এটাই আমার কামনা। বক্তব্য শেষে ফিতা কেটে কর্পোরেট শাখার উদ্বোধন করেন মেয়র কামরান। পরে এক মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, আজাদুর রহমান আজাদ, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, হ্যাব এর কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মনসুর আলী খান, কার্যনির্বাহী সদস্য আব্দুল জব্বার জলিল, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস উন নুর, টেলিভিশন জার্নালিস্ট ইউনিয়নের সভাপতি ইকরামুল কবির, ইমাম প্রশিক্ষণ একাডেমীর উপ-পরিচালক ফরিদ উদ্দিন আহমদ, সিলেট ষ্টেশন ক্লাবের সভাপতি নজরুল ইসলাম, বাংলাদেশ মটর পার্টস টাওয়ার টিউভ ব্যবসায়ী সমিতির সিলেট অঞ্চলের সিনিয়র সহ সভাপতি এহতেশামুল হক চৌধুরী, এয়ার লাইন্স ক্লাব অব সিলেটের সাধারণ সম্পাদক ফুজায়েল আহমদ প্রমুখ।
বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত আগত অতিথিদের স্বাগত জানান খন্দকার সিপার আহমদ, খন্দকার ইসরার আহমদ রকি ও খন্দকার কাওসার আহমদ রবি।

শেয়ার করুন