মঙ্গলবার রয়েল সিটির প্লট হস্তান্তর

মঙ্গলবার ২নং সেক্টরের গ্রাহকদের মধ্যে প্লট হস্তান্তর করবে রয়েল সিটি। প্রথম সেক্টরের পর এবার ২য় সেক্টরের প্লট হস্তান্তর করতে যাচ্ছে তারা। রবিবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে প্রেস কনফারেন্সের মাধ্যমে এ তথ্য জানায় রয়েল সিটি কর্তৃপক্ষ।প্লট হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথি সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস ও সিলেটের জেলা প্রশাসক খান মো. বিলাল।
প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন রয়েল হোম্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম রব্বানী চৌধুরী। তিনি বলেন, রয়েল সিটি তাদের প্লট বিক্রি ছাড়াও ৫০টি ডুপ্লেক্স বাড়ি নির্মাণের উদ্যোগ নিয়েছে। অনন্য স্থাপত্য শৈলীতে নির্মিত হবে ডুপ্লেক্স বাড়িগুলো। এই ডুপ্লেক্স বাড়ি প্রকল্পের ভেতর থাকবে শিশুদের জন্য সুবিশাল খেলার জায়গা, গাড়ি পার্কিং, কনভেনশন হল, সুইমিং পুল, প্রশস্ত রাস্তা ও অত্যাধুনিক নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া রয়েল সিটিতে আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশন (রাইজ) স্থাপনেরও উদ্যোগ নেয়া হয়েছে বলে জানানো হয়।
মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রয়েল হোমস এর চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, পরিচালক আলীমুস সাদাত চৌধুরী, এজাজ আহমদ চৌধুরী, জাকির আহমদ, নিয়াজ আহমদ প্রমুখ।

শেয়ার করুন