সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের ৯ শিবির নেতা গ্রেফতারঃ হরতালের সমর্থনে ঝটিকা মিছিল

সিলেট নগরীতে জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের গ্রেফতারে অভিযান চলছে। বুধবার ভোর রাতে সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের ৯ শিবির নেতাকর্মীকে আটক করে পুলিশ। নগরীর শাহপরাণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকপর্তা (ওসি) লিয়াকত আলী ৯ শিবির কর্মীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। আটককৃতদের মধ্যে ইঞ্জিনিয়ারিং কলেজ শিবিরের সভাপতি-সেক্রেটারীও রয়েছেন।
এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি এজাজ আহমেদ জানান, সকাল থেকে নগরীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নয়াসড়ক এলাকায় জামায়াতের একটি মিছিলের কথা শুনেছেন বলে জানান।
এদিকে, বৃহস্পতিবারের হরতালকে ঘিরে নগরীতে বাড়তি নিরাপত্তা ব্যবস’া গ্রহণ করা হয়েছে। নগরীর মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে। এরই মধ্যে দুপুর সাড়ে ১২টায় নগরীর চৌহাট্টা থেকে কুমারপাড়া পর্যনত্ম মিছিল করেছে শিবির।
শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর শিবিরের সভাপতি আনোয়ারূল ওয়াদুদ টিপ’রু সভাপতিত্বে ও সেক্রেটারী আব্দুর রাজ্জাক এর পরিচালনায় আয়েজিত হরতালের সর্মথনে বিড়্গোভ মিছিল পরর্বর্তী সমাবেশে বক্তব্য দেন জামায়াতের সিলেট মহানগর জামায়াতের নায়বে আমীর ডা. সায়েফ আহমদ, সেক্রেটারি সিরাজুল ইসলাম শাহীন, শিবির সেক্রেটারি আব্দুর রাজ্জাক, সাবেক শিবির সভাপতি আব্দুর রব প্রমুখ।
মিছিল পরর্বর্তী সমাবেশে উপসি’ত ছিলেন নগর সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আজিম উদ্দিন, শাবিপ্রবি সভাপতি হুসাইন আহমদ, জেলা পূর্ব সভাপতি মাশুক আহমদ, পশ্চিম সভাপতি দুলাল আহমদ, মহানগর অর্থ সম্পাদক মুহিবুর রহমান, তথ্য ও সমাজসেবা সম্পাদক এবাদুর রহমান, প্রচার সম্পাদক সুহেল আহমদ, ছাত্রকল্যাণ সম্পাদক ফখরুল আলম সেলিম, এইচ.আর.ডি সম্পাদক এস.এম মনোয়ার হোসেন, প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন