সিলেটে প্রায় পৌনে দুই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি

সিলেটে প্রায় পৌনে দুই কোটি টাকা মূল্যের মদ,ফেনিসিডিল, গাঁজা ধ্বংস করেছে বিজিবি। বুধবার সকাল সাড়ে ১১ টায় সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে এসব মাদক ধ্বংস করা হয়। গত সাত মাসে মাদকের এসব চালান উদ্ধার করা হয়।
বিভিন্ন প্রকার ১১ শ ৪১ বোতল মদ, ১১শ ১৪ বোতল বিয়ার, ১শ’ ৯৩ বোতল ফেনসিডিল, ৩৯ লিটার বাংলা মদ এবং ৩৪ কেজি গাঁজা বুধবার ধ্বংস করা হয়। যার মূল্য এক কোটি ৭০ লাখ ৪৯ হাজার ৪শ টাকা।
বিজিবি ৫ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের সদস্যরা গত বছরের ২৫ জুন থেকে চলতি ২৮ জানুয়ারী পর্যনত্ম এসব মাদক সীমানত্ম এলাকা থেকে উদ্ধার করেছিলো বলে অনুষ্ঠানে জানানো হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বদর উদ্দিন আহমদ। উপসি’ত ছিলেন, বিজিবির উত্তরপুর্বাঞ্চলীয় আঞ্চলিক কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এবিএম মোসত্মফা, বিজিবির সিলেট সেক্টারের কমান্ডার কর্ণেল খায়রম্নজ্জামান, সিলেট রেঞ্জের ডিআইজি মকবুল হোসেন ভুঁইয়া, বিজিবি ৫ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের অধিানয়ক লে.কর্ণেল শফিউল আজম প্রমুখ।
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বদর উদ্দিন আহমদ বলেন,‘নান সীমাবদ্ধতার মাঝেও বিজিবির মাদকদ্রব্য উদ্ধার অভিযান একটি বড় সফলতা।দেশের যুবসমাজকে মাদকের করালগ্রাস থেকে রড়্গা করতে বিজিবি এসব অভিযানের প্রশংসা করেন মেয়র কামরান।

 

শেয়ার করুন