শেষ হলো সারেগ আবাসন মেলা

চার দিনব্যাপী সারেগ আবাসন মেলা শেষ হয়েছে। রোববার সন্ধ্যায় মেলার সমাপনী অনুষ্ঠানে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার গৌতম কুমার ঘোষ বলেন, স’ান কাল পাত্র ভেদেই বিনিয়োগ করতে হয়। কেবল অর্থ থাকলেই বিনিরেয়াগ করা যায় না উলেস্নখ করে তিনি বলেন, সিলেটে বিনিয়োগ করার উপযুক্ত স’ান হচ্ছে সারেগ।
সারেগ’র সভাপতি হাসিন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি আরও বলেন, আগে বাংলাদেশ ব্যাংকে একটি লোন চালু ছিল। তা থেকে অনেকেই উপকৃত হয়েছেন। ব্যাংক কর্তৃপক্ষ লোন বন্ধ করায় ক্রেতা সাধারণ বিপাকে পড়েছেন।
তিনি লোন চালু থাকলে দেশের মানুষ উপকৃত হতো বলে মনত্মব্য করেন।
সিলেট এ্যাপার্টমেন্ট অ্যান্ড রিয়েল এস্টেট গ্রম্নপ (সারেগ) এর সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সারেগ’র প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী, আবাসন মেলার আয়োজক কমিটির আহ্বায়ক মোঃ খায়রম্নল হোসেন, যুগ্ম সম্পাদক মুনতাসীর আলী, অর্থ সম্পাদক আব্দুল জব্বার জলিল, নির্বাহী সদস্য সিদ্দিকুর রহমান, আলীমুল এহসান চৌধুরী, সৈয়দ হাসিন আহমদ মিন্টু, তাজুল ইসলাম হাসান। সভার শুরম্নতে কোরআন থেকে তেলাওয়াত করেন মুজিবুর রহমান।
আর্ক রিয়েল এস্টেটের মার্কেটিং ম্যানেজার খলিলুর রহমান জানান, ৬ষ্ঠ আবাসন মেলায় অন্যান্য বছরের চেয়ে দর্শক সমাগম কম ছিল। তাই মেলায় লোক সমাগম ছিল কিছুটা কম।
এর মধ্যে হাইব্রীড রিসোর্সেস (প্রাঃ) লিমিটেড ১৭টি প্‌রটের ব্যাপারে প্রসত্মাব পেয়েছেন। আর্ক রিয়েল এস্টেটের ৩টি পস্নট বিক্রিও ১২টিপস্নট বিক্রির প্রসত্মাব পেয়েছেন।
গত বৃহস্পতিবার বিকেল ৪টায় প্রায় ৩০টি প্রতিষ্ঠান নিয়ে চার দিন ব্যাপী আবাসন মেলার রোববার ছিল শেষ দিন। মেলায় আগত দর্শনাথীদের জন্য প্রতিদিন র‌্যাফল ড্র’র আয়োজন ছিল। এর স্পন্সর করে লাফার্জ সুরমা সিমেন্ট কোম্পানী। এতে ফ্রীজ, টেলিভশন, কম্পিউটার, মোবাইল ফোন সেট, ডিনার সেট, গিফট ভাউচার ছিল।
সমাপনী অনুষ্ঠানে মেলায় অংশগ্রহণকারী প্রতিটি প্রতিষ্ঠানকে ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথিও বিশেষ অতিথি বৃন্দ।
মেলার টাইটেল স্পন্সর রয়েল সিটি, কো-স্পন্দর হিলসিটি অ্যাপার্টমেন্ট ও আর্ক রিয়েল এস্টেট প্রা: লিমিটেড।

 

শেয়ার করুন