জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুণর্মিলনী উৎযাপন পরিষদ গঠন

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুণর্মিলনী উৎসব উদযাপনের লক্ষ্যে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কলেজের অধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক মোঃ নাজমুল ইসলাম কে আহ্বায়ক করে ২৮ সদস্য বিশিষ্ট প্রাক্তন ছাত্র-ছাত্রী পূর্ণমিলনী উৎযাপন পরিষদ গঠন করা হয়।

রোববার দুপুরে কলেজের কনফারেন্স হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক মোঃ নাজমুল ইসলাম।
সভায় সর্বসম্মতিক্রমে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুণর্মিলনী উৎযাপন করার সিদ্ধানত্ম গ্রহণ করা হয় এবং এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।
ছাত্র-ছাত্রী পূর্ণমিলনী উৎযাপন পরিষদ কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক- ডাঃ অভিজিৎ দাস, ডাঃ মোঃ শফিউল ইসলাম খালেদ, ডাঃ আব্দুল হাফিজ, ডাঃ হিমাংশু শেখর দাস, ডাঃ সৈয়দ ওয়াহিদুল হক রাতুল, সদস্য- ডাঃ রাজ নারায়ন চৌধুরী, ডাঃ শৌশীন ইসলাম শাওন, ডাঃ জাকির হোসেন তাপু, ডাঃ মোহাম্মদ হোসেন, ডাঃ মুঈজ উদ্দিন আহমদ লিজু, ডাঃ মোস-াক আহমদ রুহেল, ডাঃ এনজেল শুভাগত বৈদ্য, ডাঃ চৌধুরী মিজানুর রউফ, ডাঃ নুরুল হাসান সিদ্দিকী, ডাঃ সোলায়মান আহমেদ, ডাঃ ফজলুল হক সোহেল, ডাঃ আবু সালেহীন খান, ডাঃ সাদিয়া মালিক চৌধুরী, ডাঃ কাজী মোঃ মাসুদ পারভেজ, ডাঃ দেবলীন রায়, ডাঃ নির্ঝর ভট্টাচার্য, ডাঃ মিঠুন রায়, ডা. মো. সাখাওয়াত হোসেন রনি, ডা. এ.আর.এম.মাসুদ নিজাম, ডাঃ চৌধুরী নাহিদ আব্দুল্লাহ, ডা. সিরাজুস সালেকীন হাদিন, ডা. হিমেল আচার্য।
পরিষদের পক্ষ থেকে আহ্বায়ক মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক মো. নাজমুল ইসলাম এবং পরিষদের অন্যান্য সদস্যরা প্রাক্তন ছাত্র-ছাত্রী পুণর্মিলনী সফল করার লক্ষ্যে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের সকল প্রাক্তন এবং বর্তমান ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

শেয়ার করুন