সুনামগঞ্জে তাহিরপুরে গরুসহ ৫গরু চোর করে আটক

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে তাহিরপুরে গরু চুরি করে পালানোর সময় গরুসহ ৫গরু চোর করে আটক করে পুলিশে সোর্পদ করেছে গ্রামবাসী। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। গ্রামবাসী সূত্রে জানা যায়, রসুলপুর গ্রামের কুদ্দুস মিয়ার বাড়ি থেকে ৩টি গরু নিয়ে ইঞ্জিনচালিত নৌকা করে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নেয় চোরেরা। জামলাবাজ নদীর বাঁধের উপর নৌকা আটকে পড়লে জামলাবাজ গ্রামবাসী দেখতে পেয়ে জামলাবাজ ও পাশ্ববর্তী টাকাটুকিয়া গ্রামবাসী লোকজন তাদের আটক করে গণধোলাই দেয়। আটককৃত চোরেরা হলো, উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের কান্দর আলীর পুত্র আব্দুল আওয়াল, নোয়ানগর গ্রামের মৃত ইসলাম উদ্দিনের পুত্র শাহ কুতুব, শাহগঞ্জ গ্রামের মৃত আব্দুল গফ্ফার এর পুত্র সবুজ মিয়া, গবিন্দশ্রী গ্রামের আব্দুল হাসিমের পুত্র মনোয়ার হোসেন ও একই গ্রামের আব্দুল মুকিত’র পুত্র মো: হাসান মিয়া।
এ ব্যাপারে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের রসুলপুর গ্রামের গরুর মালিক কুদ্দুছ মিয়া বাদী হয়ে ৫ গরু চোরকে আসামী করে তাহিরপুর থানায় মামলা দায়ের করে।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো: আবুল হাসেম বলেন, গরু চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। পাশাপাশি এদের জেল হাজতে পাঠিয়ে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের মাধ্যমে গরু চুরির সাথে জড়িত চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন